ফতুল্লায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১১ জন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ ফতুল্লায় গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের ঘটনায় নারী-শিশু সহ দগ্ধ হয়েছে ১১ জন। রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ফতুল্লার আলীগঞ্জেস্থ জজ মিয়ার বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন ফতুল্লা থানার আলীগঞ্জের জজ মিয়া(৫৫) তার স্ত্রী শেফালী(৪৫), বাতেন(৫০),তার স্ত্রী আমেনা বেগম(৪২),পুত্র তোহা(১৪), ট্রাক চালক (৩৮),হাসিনা বেগম(৪০), আব্দুর রহমানের মেয়ে হাফসা(৬),আফসানা(২),আব্দুল মালেকর মেয়ে তাহমিনা(১৫) ও সাথী(৩৪)।

প্রতক্ষ্যদর্শীদের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, শনিবার দিবাগত রাত একটার দিকে বাতেন মিয়া একটার দিকে বড় গাড়ীর একটি পুরাতন গ্যাসের সিলেন্ডার জজ মিয়ার বাড়ীর সামনের রাস্তায় এনে রাখে। সেই গ্যাস সিলেন্ডার থেকে আজ দুপুর একটার দিকে বাতেন গ্যাস অপসারন করে সিলেন্ডারটি খালি করছিলো।এমন সময় অপর একটি গাড়ীর চালক আলম ঘটনাস্থলে এসে সিগারেট জ্বালায়। বাতাসের সাথে মিশে যাওয়া গ্যাসের সাথে সিগারেট আগুন মূহুর্তেই ছড়িয়ে পরে। এত করে উপস্থিত উল্লেখিতরা সকলেই দগ্ধ হয়।

ফায়ার সার্ভিসের বিসিক স্টেশনের সিনিয়র স্শেন অফিসার মোহাম্মদ আলম হোসেন জানান, টিনশেটের ঘরের সামনে গাড়ির সিলিন্ডার রেখে সেটি ঠিক আছে কি না তা যাচাই করছিল কয়েকজন। ওই সময় সেখাননে একজন জলন্ত সিগারেট ফেলে দেয়। এতে ওই গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। সেখানে থাকা টিনশেটের ঘরে আগুন ধরে যায়। এতে ১০ জন দ্বগ্ধ হয়। তাদের মধ্যে ৮ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment