জীবিত খালেদা জিয়াকে মেরে ফেলেছে, সোনারগাঁও থানা বিএনপি

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ গত শুক্রবার সোনারগাঁও উপজেলায় বিএনপির আহ্বায়ক কমিটি ও ১০টি ইউনিয়নে ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহ্বায়ক কমিটি ঘোষণা করে নিজস্ব অফিসিয়াল প্যাডে নামের তালিকা প্রকাশ করেছেন। তবে ওই প্যাডের উপরে একটি লেখা নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়ছে বিরূপ প্রতিক্রিয়া।

প্যাডের ঠিক উপরে বাম পাশে লেখা আছে শহীদ জিয়া অমর হোক, মাঝের অংশে লেখা খালেদা জিয়া অমর হোক এবং ডান পাশে লেখা তারেক জিয়া জিন্দাবাদ। বিপত্তি ঘটেছে খালেদা জিয়া অমর হোক এ কথাটি নিয়ে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তো জীবিত সুতরাং খালেদা জিয়া অমর হোক দিয়ে কি ওনাকে মৃত বুঝিয়েছেন! সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটি নিয়ে আলোচনা সমালোচনার ঝড় বইছে।

সোনারগাঁ থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা বাবু তার ফেসবুক ওয়ালে লিখেছেন“ আমাদের সোনারগাঁও থানা বিএনপির শিক্ষিত আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেন সাহেবের কান্ডজ্ঞানহীন কর্মকার্ড দেখে আমি মাসুদ রানা বাবু সোনারগাঁও থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হতবাক, ব্যথিত। যেখানে হাজার হাজার কোটি মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করছেন সেখানে তাদের ঘোষণাকৃত প্যাডে দেশনেত্রীকে অমর ঘোষণা করেছে আমি এই ন্যাক্কারজনক কাজের তীব্র নিন্দা জানাই।

এ ঘটনায় সোনারগাঁওয়ে বিএনপি নেতাকর্মী থেকে শুরু করে গণমাধ্যম কর্মীরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন দৈনিক প্রথম আলোর সোনারগাঁও প্রতিনিধি মনিরুজ্জামান মনির তার নিজস্ব ফেসবুক ওয়ালে লিখেছেন “নিজ বাসায় অবস্থানরত সুস্থ জীবিত খালেদা জিয়াকে মেরে ফেলেছে সোনারগাঁ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি! উপজেলার ১০টি ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করার বিএনপি’র অফিসিয়াল প্যাডে লেখা উপরের অংশে জিয়াউর রহমানের পাশাপাশি খালেদা জিয়া অমর হোক লেখা হয়েছে! এখানে প্রশ্ন থেকে যায়, বিএনপি’র আহবায়ক কমিটি কি অমর শব্দের অর্থ বোঝে? অফিসিয়াল প্যাডে লেখা ভাষা না পড়ে কিভাবে উপজেলা বিএনপি’র আহবায়ক ও সদস্য সচিব কমিটি গঠনের চিঠিতে স্বাক্ষর করলেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment