নারায়ণগঞ্জের আলো ২৪ ডটকম’র ২য় প্রতিষ্ঠা বাষির্কী

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম: অপরাধ দমনে সকলের সহযোগীতা চেয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রকিবুজ্জামান বলেছেন, কোন অপরাধই চিরতরে নির্মূল করা সম্ভব না। তবে সকলের সহযোগীতা পেলে অপরাধ দমন করা যায়। অপরাধ দমনে সকলের সহযোগীতা চাই। শনিবার সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাবে আয়োজিত নারায়ণগঞ্জের আলো ২৪ ডটকম’র প্রতিষ্ঠা বাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রকিবুজ্জামান বলেন, উন্নত রাষ্ট্রগুলোতেও অপরাধ হচ্ছে। কোন দেশই অপরাধ মুক্ত নয়। আমাদের সমাজে অনেক সমস্যা রয়েছে। অনেক অপরাধ সংগঠিত হয়। এসব অপরাধ দমনে সবাই এক সঙ্গে কাজ করলে এ সমাজ থেকে অপরাধ থাকবে না। এ ক্ষেত্রে গণমাধ্যমকে ভুমিকা রাখতে হবে।

তিনি বলেন, সুন্দর এবং স্বচ্ছ সমাজ বির্নিমাণে গণমাধ্যমের ভ‚মিকা অপরসিম। নারায়ণগঞ্জের আলো ২৪ডট কম’র সম্পাদক মো: সেলিম মুন্সির সভাপতিত্বে এবং নির্বাহী সম্পাদক আ: আলিম লিটনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মো: মাসুম,নারায়ণগঞ্জ নিউজ ডটকমের সম্পাদক মো: মনির হোসেন,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, দাপা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম, সিনিয়র শিক্ষক যতন চন্দ্র দাস। এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক দুলাল হোসেন, রাকিব চৌধুরী শিশির,শিবলু,ফতুল্লা বøাব ডোনার্সের সভাপতি তৌকির আহম্মেদ, রাসেল মাহমুদ প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment