সকলের সহযোগীতায় সকল সমস্যা সমাধান করতে পারবো, মোহাম্মদ জায়েদুল আলম

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, এই মার্চ মাস স্বাধীনতার মাস। এই মাসে যদি আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ না করি, তাহলে হয়তোবা আমরা নিজেকে অকৃতজ্ঞই মনে করবো। কারন তিনি না হলে আমরা এ রকম একটি স্বাধীন ও সার্বভৌমত্ব দেশ পেতাম না।

মঙ্গলবার (১৫ মার্চ) বিকেলে ফতুল্লা মডেল থানা কর্তৃক আয়োজিত ‘ওপেন হাইজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, আমি বিশ্বাস করি করোনার সময়ের মতো এখনো আমরা এক সাথে কাজ করে সকল সমস্যা সমাধান করতে পারবো। শুধু আপনাদের সকলের সহযোগীতা চাই। কথা এবং কাজে মিল থাকতে হবে। আজকে বলে গেলোম কালকে আবার ভুলে গেলোম, সেটা চলবে না। আমি জনগনের জন্য কতটুকু করতে পেরেছি, সেটাই আমার স্বার্থকতা।

পুলিশ সুপার আরও বলেন, এখানে প্রতি ৫ হাজার লোকের জন্য ১ জন পুলিশ। আপনারা সহযোগীতা করলে নারায়ণগঞ্জকে সেই আগের ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ হিসেবে দেশের বুকে প্রতিষ্ঠিত করা যাবে। আসুন আমরা এই ফতুল্লা দিয়ে এই কাজ শুরু করি।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামানের সভাপতিত্বে আরও উপস্থি ছিলেন- নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিফাত ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মো. নাজমুল হাসান, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোস্তফা কামাল প্রমুখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment