দেশীয় অস্রসহ মাদক উদ্ধার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ব্যবসায়ীকে নিয়ে অভিযান পরিচালনা করতে গিয়ে হামলার শিকার হবার ঘটনা ঘটেছে। এই ঘটনার পর পুনরায় অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

১৫ মার্চ মঙ্গলবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী। অভিযানে ৫১০ গ্রাম গাঁজা, ১০০ পিস ইয়াবা, ৬১ গ্রাম হেরোইন, তিনটি হকিস্টিক, ৩১ ইঞ্চি লোহার তলোয়ার, তিনটি রামদা, দুইটি ককটেল, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির ৩৫ হাজার টাকা জব্দ করা হয়।

পুলিশ জানায়, গত ১৪ মার্চ রূপগঞ্জের বলাইখা এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে কাউসার মিয়াকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। কাউসার রূপগঞ্জের গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার হারুন অর রশিদের ছেলে।

তার দেয়া তথ্য অনুযায়ী তার বাড়িতে অভিযান চালায় ডিবি। এসময় তার পরিবারের সদস্য সহ সহযোগীরা পুলিশের উপর হামলা চালিয়ে কাউসারকে ছিনিয়ে নেয়। একই সাথে পুলিশকে লক্ষ করে ককটেল বিস্ফোরণ করে। জবাবে পুলিশ পাল্টা দুই রাউন্ড গুলি করলে আসামীরা পালিয়ে যায়। আসামীদের হামলায় এএসআই রিপন ও কনস্টেবল জাহাঙ্গীর আলম আহত হয়।

পরে পুনরায় অভিযান চালিয়ে মাদক সহ আনুসাঙ্গিক দ্রব্য উদ্ধার করে পুলিশ। এসময় তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তারকৃত ও পালিয়ে যাওয়া ৮ আসামী সহ অজ্ঞাত ১১/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

মামলায় গ্রেপ্তারকৃতরা হলো নুরুন্নাহার বেগম, প্রিয়া বেগম ও রত্না বেগম। পলাতক আসামীরা হচ্ছে, রিপন মিয়া, রিয়া বেগম, হোসনে আরা বেগম, রিয়াজ মিয়া, পনির হোসেন, স্বপ্না বেগম। এই ঘটনায় পলাতকদের ধরতে অভিযান অব্যহত রেখেছে ডিবি পুলিশ।

Please follow and like us:

Related posts

Leave a Comment