ফতুল্লায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ মেয়েকে দোকান থেকে জুস কিনে দিয়ে বাসায় ফিরে এসে স্ত্রীর ওড়না গলায় পেচিয়ে আত্নহত্যা করেছে আবু বক্কর সিদ্দিক (২১) নামক এক যুবক।

ঘটনাটি ঘটেছে বুধবার (৬ মার্চ) বেলা ১১ টায় ফতুল্লা থানার কুতুবআইলস্থ  ইরান টেক্সটাইলের পেছনে ইউসুফ মিয়ার ভাড়া বাসায়। পুলিশ সংবাদ পেয়ে বারোটার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুহরতাল রিপোর্ট তৈরি করে।

নিহত আবু বক্কর সিদ্দিক ফতুল্লা থানার কুতুবআইলস্থ ইরান টেক্সটাইল মিলের পেছনের ইউসুফ মিয়ার ভাড়াটিয়া মাজেদ আলাদার পুত্র।

সে কাঠের পুলস্থ হ্যালো ভিশন ইন্টারনেটে কর্মরত ছিলো।

নিহতের পরিবারের বরাত দিয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাশেদ জানায়, নিহত আবু বক্কর সিদ্দিক মাদকাসক্ত ছিলো এবং একটি ইন্টারনেটের অফিসে লািমন ম্যান হিসেবে চাকুরী করতো।

সে বিবাহিত। আয়েশা নামক দুই বছর বয়সী তার একটি মেয়ে রয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঘুম থেকে উঠে মেয়েকে নিয়ে বাসার পাশের দোকানে গিয়ে জুস কিনে বাসায় ফিরে এসে নিজ কক্ষে যায়।

বেলা এগারোটার দিকে তার স্ত্রী দেখতে পায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো আবু বক্করের ঝুলন্ত দেহ। পরে পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের দেহ উদ্ধার।

Please follow and like us:

Related posts

Leave a Comment