ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা গ্রেপ্তার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ ফতুল্লায় ৯১ পিছ ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী টুম্পা (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পালিয়ে যেতে সক্ষম হয় টুম্পার স্বামী রুবেল হোসেন ও নাসির।

গ্রেপ্তারকৃত টুম্পা ফতুল্লা থানার মধ্য নরসিংপুরের মাঝির মিয়ার মেয়ে ও রুবেলের স্ত্রী।

শুক্রবার (২২ এপ্রিল) রাতে তাকে ফতুল্লা থানার মধ্য নরসিংপুরস্থ নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ ঘরের ভিতরে একটি লাল রংয়ের প্লাস্টিকের বালতিতে রাখা ৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত টুম্পা সহ পালিয়ে যাওয়া মধ্য নরসিংপুরের শারজাহানের পুত্র রুবেল(৩৩) ও সিরাজুল ইসলামের পুত্র নাসির(৩৫) কে আসামী করে  মামলা দায়ের করেছে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা ও সহকারী উপ-পরিদর্শক জাহিদ সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানা সীমান্তের মধ্য নরসিংপু এলাকার মাদক ব্যবসায়ী রুবেলের বাড়ীতে অভিযান চালায়। এ সময় পুলিশে উপস্থিতি টের পেয়ে রুবেল ও নাসির পালিয়ে গেলেও টুম্পা কে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় টুম্পার দেখানো মতে পুলিশ ঘরের ভিতরে থাকা একটি লাল রংয়ের বালতির ভিতর থেকে ৯১ পিছ ফেনসিডিল উদ্ধার করে।

এ বিষয়ে অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা জানায়, শুক্রবার রাতে মুসলিমনগর মধ্য নরসিংপুর এলাকায় এই চালিয়ে টুম্পাকে ৯১ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার করা হয়। পালিয়ে যায় রুবেল ও নাসির। পুলিশ বাদী  হয়ে মাদক মামলা দায়ের করেছে।পলাতক অপর দুই আসামীকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

Please follow and like us:

Related posts

Leave a Comment