পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর শুভেচ্ছা

মোঃ মনির হোসেন : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন “কমান্ডার-নারায়ণগন্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সাবেক সিনিয়র সহ-সভাপতি এফ,বি,সি,সি আই”  বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

সবাইকে পবিত্র ঈদের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’।

কমান্ডার-নারায়ণগন্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সাবেক সিনিয়র সহ-সভাপতি এফ,বি,সি,সি আই।বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমকে বলেন, মঙ্গলবার (৩মে) ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। এক মাসের সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর। দিনটি বড়ই আনন্দের, খুশির।

তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদ-উল-ফিতরে এ প্রত্যাশা করি।

এই ঈদের খুশি আপনাদের-আমাদের জীবনকে মহান আল্লাহতায়ালা পূর্ণতা দান করুন, এই দোয়া করি।

পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক– এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক।

Please follow and like us:

Related posts

Leave a Comment