১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ নারায়ণগঞ্জে ১০০ কেজি গাঁজাসহ মো. আকরাম হোসেন (২৩) ও মো. আল আমিন হোসেন (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকালে আড়াইহাজার করাইতলা রামচন্দ্রদী ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (১১ মে) র‌্যাব-১১ এর সদর দপ্তর থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেনÑকুমিল্লা জেলার কোতয়ালী কৃষ্ণপুর এলাকার আমির ইসলামের ছেলে মো. আকরাম হোসেন (২৩) এবং একই থানার ভাটকেশর এলাকার মৃত আ. লতিফের ছেলে মো. আল আমিন হোসেন (২২)।

বিজ্ঞপ্তিতে র‌্যাবের সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল আড়াইহাজারে অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী কে হাতে-নাতে গ্রেফতার করে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও জানান, ‘তারা উভয়ে ছদ্মবেশী মাদক ব্যবসায়ী। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করতো। পরে প্রাইভেটকার যোগে পরিবহন করে তা ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তারা অত্যন্ত চতুরতার সাথে প্রাইভেটকারের চালক ও যাত্রী ছদ্মবেশের আড়ালে দীর্ঘ যাবত মাদক পরিবহন করছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment