র‍্যাব-১১ এর জালে ৬ যুবক আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমঃ সোনারগাঁয়ে ছয় যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা ডাকাত দলের সদস্য।

রবিবার (১৫ মে) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩টি ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ২টি ছুরি, ২টি লোহার রড, ৬টি টর্চ লাইট, ২টি লোহার পাইপ এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, সোনারগাঁ উপজেলার নানাকি মধ্যপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (১৮) ও মো. দায়েনের ছেলে মো. হৃদয় (১৮), বন্দরের শারে সরকার চাপাতলী এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), ইটেরপুল এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে তালিফ হোসেন (২৩), হরিপুর সিঁড়ি ব্রিজ এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. রাজু আহম্মেদ (২২) এবং সোনারগাঁয়ের নয়াপাড়া এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. ফারুক (১৯)।

র‍্যাব-১১ এর উপ-অধিনায়ক হাসান শাহরিয়ার সোমবার এক সংবাদ সম্মেলনে জানান, চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে।

এছাড়া গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁ থানার বিভিন্ন নির্জন স্থানে রাস্তায় গাছ ফেলে ডাকাতি করে। তারা অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

Please follow and like us:

Related posts

Leave a Comment