বন্দর উপজেলায় দুইদিন ব্যাপী শিশু মেলায় অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: “শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” ১ম সংশোধনী শীর্ষক জিওবি আওতায় বন্দর উপজেলা মিলনায়তনে দুইদিন ব্যাপী শিশু মেলা অনুষ্ঠিত হয়।

মেলায় সমাপনী অনুষ্ঠানে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার ও বিভিন্ন স্টলের কর্নধারদের সম্মাননা স্মারক তুলে দেয়া হয়। ১৬ ও ১৭ মে অনুষ্ঠিত শিশু মেলাটি বন্দর উপজেলা প্রশাসন ও নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস এর আয়োজনে শিশু মেলায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ খুদার সভাপতিত্বে মেলায় স্বাগত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার সিরাজ উদ দৌলা খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আরিফুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ আবু জাফর, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর সাগর আহমেদ, মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া সহ অন্যান্য। শিশু মেলায় বিভিন্ন স্টলের মধ্যে ছিল নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস, মানব কল্যাণ পরিষদ, উপজেলা শিক্ষা অফিস, পল্লী সঞ্চয় ব্যাংক, পল্লী উন্নয়ন বোর্ড, শিশু একাডেমী, উপজেলা রিসোর্স সেন্টার, উপজেলা শিল্পকলা একাডেমী, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ, বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ ও বি এন ডিইডব্লিউ উচ্চ বিদ্যালয়। শিশু মেলায় স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার ও মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন স্টলের কর্নধারদের সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

পরিশেষে আনন্দ বিনোদনে শিশুদের উৎফুল্লতায় এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment