৩০মে উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের প্রস্তুতিমূলক আলোচনা সভা

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মোঃ মাসুদুর রহমান মাসুদ বলেছেন, জিয়া ও জিয়ার পরিবার এখন বর্তমান সরকারের প্রধান শত্রু।তা না হলে কেনইবা একের পর এক মিথ্যা মামলা দিয়ে তার দল ও পরিবারকে কাবু করছে।

তিনি বলেন, বর্তমানে দেশের কোথাও কোন নির্বাচন হচ্ছেনা। হচ্ছে নির্বাচনের নামে তামাশা। তিনি নির্বাচন প্রসঙ্গে বলেন, কোন পর্যায়েই এখন নির্বাচন হয়না। সরকারের পক্ষ থেকে যার নাম বলে দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে দ্বায়িত্ব নিয়ে সেখানে তারা নিজেরাই নির্বাচন করে দিয়ে আসেন।

ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী প্রস্তুতিমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শনিবার (২১ মে) বাদ আছর ফতুল্লাার দাপাইদ্রাকপুর এলাকায় ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা যুবদলের সদস্য সচিব মোঃ সালাউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও ফতুল্লা ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুল খালেক টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মোঃ মাসুদুর রহমান মাসুদ।

এ সময় প্রধান অতিথি ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ বলেন, নারায়ণগঞ্জসহ দেশের অনেক জায়গায় শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করতে গিয়ে পুলিশের আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে বাধাগ্রস্থ হয়ে থাকে। কোন জায়গায় খাবার ছিনিয়ে নেয়া এবং প্যান্ডেলও ভেঙ্গে ফেলা হয়েছে।

নেতাকর্মীদেরকে তিনি বলেন, দেশে যে ক্রান্তিকাল চলছে তা বেশী দিন থাকবেনা। যখন শাসক নিজেই অত্যাচারীর ভুমিকা পালন করে তখন দেশের মানুষের পক্ষে আল্লাহ থাকেন।

তিনি আরও বলেন,আমাদের মহাসচিব সাহেব বলেছেন যেকোন সময় আন্দোলনের ডাক পড়বে।

আমি আপনাদেরকে বলবো আপনারা প্রস্তুত থাকুন আন্দোলনে ঝাপিয়ে পড়ার জন্য। কারন নারায়ণগঞ্জ হচ্ছে আন্দোলনের সুতিকাগার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ নুরুল ইসলাম লাভলু, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাসুম আহমেদ রাজ, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ মনির হোসেন, কাশিপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আরিফ মন্ডল, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সভাপতি নজরুল ইসলাম প্রধান,

এছাড়া আরো উপস্থিতি ছিলেন, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক প্রদীপ সাহ, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন রানা, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মোঃ খায়রুল আলম জসিম, কাশিপুর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মোঃ শাহীন কাদির, বক্তাবলী ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক মোঃ আবুল খায়ের, ফতুল্লা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মেঃ শাহিন, সহ সভাপতি মিঠু খান, মোঃ কামাল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক মাকসুদ মাসুম, কুতুবপুর ইউনিয়ন যুবদলের সহ সভাপতি আব্দুর রহিম, বক্তবলি ইউনিয়ন যুবদলে সাংগঠনিক সম্পাদক হালিম আজাদ প্রমুখ।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করার পাশাপাশি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পুরোপুরি সুস্থতা কামনা করা হয়।

Please follow and like us:

Related posts

Leave a Comment