সিয়ামের গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন, আদালতে জবানবন্দী দিলেন ইয়ামিন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ আলোচিত সিয়াম হত্যাকান্ডে আদালতে জবানবন্দী দিয়েছে হত্যা মামলার প্রধান আসামি ইয়ামিন (১৯)।

রবিবার (২২ মে) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ওই জবানবন্দী নেওয়া হয়েছে।

প্রাথমিক জবানবন্দীতে ইয়ামিন জানান, তার সহযোগীরা সিয়ামকে মাটিতে ফেলে হাত-পা শক্ত করে ধরেন এবং তিনি চাকু দিয়ে সিয়ামের গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন। পরে তারা লাশটি ইট দিয়ে ঢেকে রাখেন। অটোরিকশা বিক্রি করে টাকা ভাগ করে নেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, মামলার প্রধান আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

অপর গ্রেপ্তারকৃত নবী হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। সোমবার নারী ও শিশু আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। এছাড়া ঘাতক ইয়ামিনের তথ্যমতে মুন্সিগঞ্জের বেতকা এলাকা থেকে ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ মে আলীরটেকে অটোরিকশা চালক সিয়াম পূর্ব পরিচিত হওয়ায় ফোন করে রিকশাসহ ডেকে নেন ঘাতক ইয়ামিন। এরপর সারাদিন তারা ঘোরাঘুরি করেন। সন্ধ্যায় তাকে পরিত্যক্ত ইটভাটায় নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ২০ মে আলীরটেক এলাকা থেকে মামলার দুই আসামি ইয়ামিন (১৯) ও নবী হোসেনকে (১৮) গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি টিম।

Please follow and like us:

Related posts

Leave a Comment