বর্তমানে কিশোর অপরাধ ভয়াবহ ধারন করেছে, অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কম : বর্তমানে কিশোর অপরাধ ভয়াবহ ধারন করেছে। সমাজে বিভিন্ন ধরনের অপরাধ প্রক্রিয়া চালানোর জন্য মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করার জন্য এমনকি এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য কিশোর গ্যাং নামে একটি বাহিনী গড়ে তোলার চেষ্টা চলছে।

কারা বন্দরকে অশান্ত করছে এদেরকে আপনারাও চিনেন আমরাও চিনি।

আজকে আমি এই অনুষ্ঠানের মাধ্যমে তাদের আমি হুশিয়ার করতে চাই আপনারা এই শিশু বাচ্চাদের তথা যাদের বয়স ১৩ থেকে ১৯ তাদের হাতে মাদক ও ধারালো অস্ত্র তুলে না দিয়ে তাদেরকে অপরাধের পথে পরিচালিত না করে তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ দিন। নাহলে কিন্তু আমরা কোন ছাড় দিবনা।

মঙ্গলবার (২৪ মে) বন্দর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা আজকে এ অনুষ্ঠানের মাধ্যমে হুশিয়ার করে দিতে চাই। সাংবাদিক ভাইদের বলব কোন ঘটনা ঘটলেই আপনারা রিপোর্ট করেন কিন্তু সামাজিক অবক্ষয় রোধে সংশোধনীমুলক নিউজ করেন না।

আমি আপনাদের অনুরোধ করছি আপনারা সামাজিক আন্দোলন গড়ে তুলার পরিবেশ তৈরী করতে অভিভাবক ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের বক্তব্য নিয়ে সচেতনতা মুলক প্রতিবেদন তৈরী করুন। আপনারা লিখেন কিশোর অপরাধে নারায়ণগঞ্জ তথা বন্দরে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করছে।

আমরা মনে করি কিশোর যারা আমার আপনার সন্তানের বাইরে কেউ না। সবাই কিন্তু কোন না কোন পরিবারের সন্তান। অতএব আমরা সকলে মিলে চিন্তা চেতনার মাধ্যমে চেষ্টা করব এই কিশোর গ্যাং কিংবা অপরাধীরা যেন বেড়ে না উঠে। একটি পজিটিভ বন্দর গড়তে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল।

বন্দর থানার সেকেন্ড অফিসার আবুল খায়েরের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর হান্নান সরকার, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধান, জাপা নেতা বাচ্চু মিয়া প্রমূখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment