ভাইসচেয়ারম্যান ফাতেমা মনিরের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অভিযোগ

নারায়য়ণগন্জ নিউজ ২৪ ডট কমঃ ফতুল্লার আলীগঞ্জে আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল টিমের খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে।

মারামারির ঘটনায় নারায়ণগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরসহ তার পুত্রের বিরুদ্ধে  ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ব্যবসায়ী হাজী নাসির উদ্দিন।

ঘটনাটি ঘটেছে বুধবার (৮ জুন) বিকেলে ফতুল্লার আলীগঞ্জ এলাকায়।

জানা যায়, আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল  টিম কে নিয়ে ফাতেমা মনিরের পুত্র ফাহিমের সাথে বাদীর পুত্র পিয়াসের (২৭) সাথে  কথা কাটাকাটি হয়।

এর জের ধরে বুধবার বিকেল ৫ টার দিকে সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির তার পুত্র ফাহিম সহযোগি ইমরানসহ ৩০-৩৫ জনের একটি দল লাঠি সোটা হাতে নিয়ে বাদীর বাসার সামনে গিয়ে প্রথমে গালমন্দ করে। এক পর্যায়ে হামলাকারীরা বাদীর বাড়ীর গেইট ভেঙ্গে বাসায় প্রবেশ করে আসবাব পত্র ভাংচুর সহ পুত্র পিয়াস (২৭) ও নাতি-ওয়াসি (১) কে হত্যার চেষ্টা করে।

হামলাকারীদের কবল থেকে রেহাই পেতে বাদী ডাক-চিৎকার করলে হামলাকারীদের  হাতে থাকা লোহার রড ও পাইপ দিয়া  ছেলে পিয়াস (২৭), পিয়াল (২৫), বাদীর  স্ত্রী পারুল (৫০)সহ প্রতিবেশী- রোকসানা (৩৭), জেবা (২০)  বাসার কাজের বুয়াদেরকে এলোপাথারীভাবে আঘাত করিয়া আমাদের সকলকে মারাত্মকভাবে আহত করে ঘটনাস্থল ত্যাগ করে।

অপরদিকে ফাতেমা মনিরের পুত্র ফাহিমের দাবী নাসীর উদ্দিন তার পু্ত্রের সন্ত্রাসী বাহিনী তাদের উপর হামলা চালিয়ে ইমরান (৩২), মিঠুন (২৬) সহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে।

এ ঘটনায় ইমরান ও মিঠুন বাদী হয়ে পিয়াস,শোভন, তনু,নাসির উদ্দিনসহ বেশ কয়েকজনকে আসামী করে পৃথক দুটি অভিযোগ দায়ের করেছে।

ফতুল্লা মডেল থানার অফিসার  ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

Related posts

Leave a Comment