শহরে ফুটপাত হকারমুক্ত, অটো রিকশা চলাচল বন্ধে পুলিশের অ্যাকশন

নারায়ণগন্জ নিউজ ২৪ ডট কম ডেস্কঃ নারায়ণগঞ্জের গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়ের পরদিন শহরে ফুটপাত হকারমুক্ত, প্রধান সড়কে অটো রিকশা চলাচল বন্ধে কয়েক ঘণ্টার অ্যাকশন চালিয়েছে পুলিশ।

যেখানে অলি গলিতেও ঢু মারতে দেখা গেছে। সাধারণত বঙ্গবন্ধু সড়কের দুই পাশের ফুটপাত হকারমুক্তে বিগত দিনে পুলিশ বেশ তৎপর থাকলেও ২১ জুন চাষাঢ়ায় বালুরমাঠ, প্রেস ক্লাবের সামনের সড়ক, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের গলিতেও পুলিশ অভিযান চালায়।

এর আগের দিন মতবিনিময় সভায় সাংবাদিকেরা এসব বিষয় তুল ধরেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লার নেতৃত্বে ওই অভিযানে বিপুল সংখ্যক পুলিশও ছিলেন।

হকার ছাড়াও শহরের বিভিন্ন মার্কেটের সামনে ‘নো পার্কিং’ এরিয়াতে রাখা মটরসাইকেলও কিছু সড়কের উপর কাত করে রাখা হয়। পরে মটরসাইকেল চালকেরা এসে ভবিষ্যতে আর রাখবে না মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেন। তাছাড়া আরো কিছু মটরসাইকেল পুলিশ জব্দ করে নিয়ে যায়।

ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, নগরবাসীর সুবিধার্থে কোন ধরনের অরাজকতা করতে দিব না। আমাদের অভিযান নিয়মিতই চলবে। এসপি স্যার যে বিশ্বাস করে আমাকে সদর থানার দায়িত্ব দিয়েছেন আমি সেই বিশ্বাসের অমর্যাদা হোক আমি কখনো চাইবো না। নিজের শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও বিশ্বাসের অমর্যাদা যেন না হয় সেজন্য চেষ্টা করবো।

Please follow and like us:

Related posts

Leave a Comment