সোমবার জেলা প্রশাসকের কার্যালয় অভিমুখে মিছিল ও স্মারকলিপি কর্মসূচী

ডিএনডির জলাবদ্ধতা দ্রুত ও স্থায়ীভাবে নিরসন, খাল-জলাশয় দখলমুক্ত করা, নষ্ট পাম্প মেরামতসহ পর্যাপ্ত পাম্পের ব্যবস্থা করে পানি নিষ্কাশন করা, পরিকল্পিত ড্রেন নির্মাণ ও রাস্তাঘাট সংস্কার এবং জলাবদ্ধতা নিরসনে একনেকে পাশ হওয়া প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় অভিমুখে মিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি সফল করার আহ্বান জানান সিপিবি-বাসদ জেলা নেতৃবৃন্দ।

রোববার বেলা ১১ টায় বাসদ নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত সিপিবি-বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সভা থেকে এই আহ্বান জানানো হয়। বাসদ নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক নিখিল দাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাফিজুল ইসলাম, বাসদ নারায়ণগঞ্জ জেলা ফোরামের সদস্য আবু নাঈম খান বিপ্লব, সিপিবি নেতা আব্দুল হাই শরীফ, বিমল কান্তি দাস, বাসদ নেতা সেলিম মাহমুদ।

নেতৃবৃন্দ সকল ডিএনডিবাসী তথা নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষকে ডিএনডির জলাবদ্ধতা দ্রুত ও স্থায়ীভাবে নিরসনের দাবিতে সোমবার ১০ টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে সমাবেশ ও সমাবেশ শেষে জেলা প্রশাসকের কার্যালয় অভিমুখে মিছিলে যোগ দেয়ার আহ্বান করেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment